Gone Girl (2014) Movie Review – প্রিয় মুভি নিয়ে লেখা

gone girl poster

Gone Girl (2014) IMDB : 8.1…

David Fincher এর Gone Girl (2014) মুভি নিয়ে আমার কিছু সংক্ষিপ্ত কথা কারন ছবিটি দেখার পর আমার প্রিয়তে না রেখে পারলাম না।

ডেভিড ফিনচার এর আরও একটি মাস্টারফিস দেখার সৌভাগ্য হল আমার। Gone Girl (2014) ছবিটি আমার চিন্তা থেকে মাস্টারফিস না বললেই নয়। এমন একটি ছবি দেখতে বসলেন যেখানে আপনি সামান্য সময়ের জন্যেও স্ক্রিন থেকে চোখ ফেরাতে চাইবে না তাকেতো নাম্বার ওয়ান বলতেই হয়।

এবার আসি মূল হোতায়। এটি একটি American Psychological Thriller ছবি। জিলিয়ান ফ্লিন যখন Gone Girl নামক তার লেখা বইটির জন্য ২০১২ সালে Thriller Novel পান। তখন ডেভিড ফিনচার বইটি নিয়ে কৌতহুলী হন এবং ছবিটির কাজ শুরু করেন। Ben Affleck, Rosamund Pike, Neil Patrick Harris এবং Tyler Perry এর মত অসাধারন actor এবং actress দের অভিনয় যেন ছবিটি বাস্তব গল্পে রূপ পায়।

ছবিতে মূল চরিত্রে Ben Affleck ( Nickolus Dunne ), Rosamund Pike ( Amy Elliot Dunne ) , Neil Patrick Harris ( Desi ) এবং Tyler Perry ( Mr. Tanner Bolt ) হিসেবে কাজ করেন। প্রথমে নিক এবং এমই দুজনই লেখক ছিলেন তাদের হঠাৎ পরিচয় তারপর সম্পর্ক বাড়তে থাকা এরপর তারা একটা সময় বিয়ে করে। বিয়ে পর নিক এমইর বাসায় থাকতে শুরু করল হঠাৎ নিকের মায়ের Breast Cancer ধরা পরে এবং নিক পরিকল্পনা করে মায়ের দেখা-শোনার জন্যে নিক এমই কে নিয়ে মায়ের কাছে থাকবে কিন্তু এমই ব্যাপারটাকে সহজে নিতে পারলো না কারন এমই ছিল খুব বড় ধরনের এক জন লেখক এবং নিক ঐ সময় তার জব হারালো। তারা নতুন বাসায় আসে এবং নিক এমই দিক থেকে একটু অমোনযোগী হতে লাগলো এরই মধ্যে নিক এবং তার বোন একটি বার দেয় নাম হল The BAR। তারপর হঠাৎ নিক এর সাথে তার ছাত্রির একটি অবৈধ সম্পর্ক হয় এবং তা চলতে থাকে একদিন এমই নিকের সাথে BAR এ দেখা করতে যাবে হঠাৎ দূর থেকে এমই দেখে নিক তার ছাত্রির সাথে চুম্বন খাচ্ছে এই থেকেই এমই নিরবে পরিকল্পনা শুরু করে নিক কে ফাদে পালানোর জন্য এরপর নিক চায় এমই আর নিকের একটি বাচ্চা হোক কিন্তু এমই তাতে রাজি না তা নিয়ে একদিন জগড়া বেজে নিক এমইর উপর ধুর ব্যবহার করে তারপর থেকে এমই প্রতিশোধ নেওয়ার জন্য মাঠে নামে।

এরপর থেকেই মূল Twist শুরু চোখের পাতা যেন পড়তে চায় না। এমই যেভাবে পরিকল্পনা করল তাকে এই চরিত্রে দুর্দান্ত বলা চলে। তার পরিকল্পনায় গা শিওরে উঠে। যেমন পরিকল্পনা করে যদি তা বৃথা যায় তারপর কি করে সে তা দেখেই অবাক হবেন। পুরোটা না বলি কারন না দেখলে realize করতে পারবেন না কেন এটা মাস্টারফিস। এখনো ছবিটির বেশিরভাগ twist বাকি। অবশ্যই দেখবেন কারন এত কিছুর পর এমই যে একজন phychopath muderer তা নিক বোজার পরও নিক এবং এমই একি সাথে থাকে তাতে অনেক কিছু জানার আছে।

মুভিটি অনলাইন স্ট্রিমিং এর জন্যে fmovies [.] is এই ওয়েবসাইট ে গিয়ে দেখতে পারেন

অথবা ডাউনলোড করতে পারেন hdpopcorns [.] com এখান থেকে।

ধন্যবাদ লেখাটি পড়ার জন্য। ছবিটি দেখে কমেন্টে জানাতে ভুলবেন না।

Leave a reply:

Your email address will not be published.

Site Footer